বিশ্বকাপ ক্রিকেট মানে আনন্দ উল্লাসের ক্রিকেট। বিশ্বকাপ ক্রিকেট মানে দুঃখ-বেদনার ক্রিকেট । বিশ্বকাপ ক্রিকেট মানে সারা দেশের মানুষের হাসি-খুশি ক্রিকেট । বিশ্বকাপ ক্রিকেট মানেই সারা বাংলাদেশের ১৬ কোটি মানুষের খুশি-আনন্দ-ভালবাসার ক্রিকেট ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সূর্য
গল্প বা কবিতা বলতে আমি যা বুঝি তাহলো "কোন একটা ঘটনা, আবেগ, উচ্ছাস আমি যা অনুভব করছি তা লিখে জানানো এবং যে পড়বে সে প্রশ্নাতিত ভাবে তা বুঝতে পারবে।" উপরের সোয়া দুই?? লাইন সে অর্থে গল্প বা কবিতা হয়েছে কিনা আমি বুঝতে পারছিনা। তর্ক করলে অনেক করা যাবে। কিন্তু ঐ কৌতুকটার মতো হলে আর কিছুই বলার নাই> "এক দেশে এক সরদার ছিল-----" কৌতুক শেষ।
বিন আরফান.
এই লেখাটা পোস্ট করার কি দরকার ছিল ? রাগ করবেন না. আপনার জন্য অনেকের লেখা বাছাই হয়ে বাতিল হলে আমার দুক্ষ লাগবে. sori এই prothom kon lekhay vot দিতে পারলাম না বলে dookkhit.
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।